তুমি আসো হে সুজন
- মো : নূরুল গনী ০৫-০৫-২০২৪

তুমি আসো হে সুজন
দুপুর পার হয়ে রোদের নদী যখন হেটে যায় দ্রুতলয়ে
বিকেলের ছায়া মুগ্ধতার হাত বাড়ায়- তখন !
ইচ্ছের প্রহরগুলো তোমার আবীর রাঙ্গিয়ে
আসো তুমি অনিন্দ্য নগরে আমার !

তুমি আসো হে সুজন
রক্ত ঝরাবোনা আজ আমরা গোলাপের কাঁটায়
মৃত্তিকার নরম পললে শুয়ে রবো অগনণ প্রহর
আর থেমে যাবে হৃদয়ের অবোধ ক্ষরণ !


৩/৩/২০১৬ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।